ibmcr_bd@yahoo.com, ibmcrbd@gmail.com
For College +88-01917089705
For Hospital +88-01915997646

ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ, রাজশাহীর উদ্যেগে মহান বিজয় দিবস উদযাপন।

মহান বিজয় দিবস বাঙালি জাতির জীবনে এক আনন্দের দিন । এমনি এক দিনের প্রতীক্ষায় কেটেছে বাঙালির হাজারো বছর । বহু কাঙক্ষিত সেই দিনটির দেখা মিলে ছিল ইতিহাসের পাতায় রক্তিম অক্ষরে লেখা এক সংগ্রামের শেষে ১৯৭১ সালে ১৬ ই ডিসেম্বর। সেই বিজয়ের দিনটি ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ রাজশাহীর উদ্যেগে করোনা পরিস্থিতির আলোকে স্বাস্থ্যবিধি মেনে পালিত হলো এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেডিকেল কলেজে হাসপাতালের অধ্যক্ষ ও ডাইরেক্টর প্রফেসর ডাঃ মোঃ আনোয়ার হাবিব । জাতীয় সংগতি পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনে মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয় । এর পর মেডিকেল কলেজের অধ্যক্ষ ও পরিচালক মহোদয় কলেজ ও হাসপাতালের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে নিয়ে শহীদ বেদীতে ফুল দিয়ে শহীদদের সম্মান জানান ।
মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ডাঃ সৈয়দ গোলাম কিবরিয়া, প্রফেসর ডাঃ মোঃ ওবায়দুল্লাহ, প্রফেসর ডাঃ মামুন উর রশীদ সহ প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতি ও মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ মোঃ আনোয়ার হাবিব উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান, উপস্থিত সকলকে দেশকে ভালবেসে মুক্তিযুদ্ধের আদর্শ লালন করে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ জানানা । কলেজের অধ্যক্ষ উপস্থিত জনতার সামনে বলেন বঙ্গবন্ধুর রেখে যাওয়া কাজগুলো সম্পন্ন করতে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে । উপস্থিত জনতার উদ্দেশ্যে আরো বলেন মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস শুনুন, জানুন এবং সে অনুযায়ী আগামী প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শকে আকড়ে ধরে দেশের উন্নয়নে কাজ করার আহবান জানান ।মহান বিজয় দিবসের আলোচনা অনুষ্ঠান শেষে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন ।