ibmcr_bd@yahoo.com, ibmcrbd@gmail.com
For College +88-01917089705
For Hospital +88-01915997646

ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ, রাজশাহীর উদ্যেগে বঙ্গবন্ধুর জন্ম ও জাতীয় শিশু দিবস উদযাপন।

সভাপতির বক্তব্য রাখছেন কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ মোঃ ছানাউল হক মিয়া

ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ রাজশাহীর উদ্যেগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম ও জাতীয় শিশু দিবসের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয় । কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ মোঃ ছানাউল হক মিয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রফেসর ডাঃ সৈয়দ গোলাম কিবরিয়া, প্রফেরস ডাঃ অলি আহমেদ, প্রফেসর ডাঃ মোঃ আবু বকর সিদ্দিক, প্রফেসর ডাঃ মোঃ এমদাদুর রহমান, প্রফেরসর ডাঃ মোছাঃ লায়লা আক্তার, প্রফেসর ডাঃ জাওয়াদুল হক, ডাঃ নাহিদ খুররুম চৌধুরী সহ প্রমুখ।

মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ মোঃ ছানাউল হক মিয়া বলেন- বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না । যার জন্য আজ আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি। এমন এক মহান ব্যক্তির জন্ম দিনে আমরা উপস্থিত হয়ে নিজেকে গর্বিত মনে করছি ।
কলেজের অধ্যক্ষ মহোদয় ও অনুষ্ঠানের সভাপতি বঙ্গবন্ধুর স্মৃতি চারণ করে বঙ্গবন্ধুর হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী উপাধীর সারমর্ম তুলে ধরেন । উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন বাংলাদেশ ও বঙ্গবন্ধুকে আলাদা করে দেখার সুযোগ নেই, বঙ্গবন্ধুর আর্দশ বুকে লালন করে এদেশকে একটা সোনার বাংলা হিসাবে গড়ে তুলতে উপস্থিত সকলকে আহবান জানান । সভায় উপস্থিত নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আত্মজীবনী ও দেশের সঠিক ইতিহাস জানার জন্য উপদেশ দেন এবং সকলকে নিজ নিজ অবস্থানে থেকে সঠিকভাবে দেশকে ভালবেসে জননেত্রী শেখ হাসিনার হাতে হাত রেখে দেশের উন্নয়নে কাজ করতে অনুরোধ করেন।

পরিশেষে উপস্থিত সকলকে বঙ্গবন্ধুর আদর্শ ব্যক্তি জীবনে বাস্তবায়ন করে দেশের উন্নয়নে সকলকে অংশগ্রহনের জন্য আহবান জানান এবং উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।